1. bazmedialink7@gmail.com : Baz Alam : Baz Alam
  2. mdkaif01133@gmail.com : md :
  3. talhanrcc2014@gmail.com : Talha : MD TALHA
  4. deshbidesh2022@gmail.com : Tuhin Ahmed : Tuhin Ahmed
ইউকে বিসিসিআই’র নবনিযুক্ত প্রেসিডেন্ট ডক্টর এম. জি. মৌলা মিয়া - DeshBideshNews
May 4, 2024, 3:15 pm
 

ইউকে বিসিসিআই’র নবনিযুক্ত প্রেসিডেন্ট ডক্টর এম. জি. মৌলা মিয়া

  • Update Time : Friday, September 2, 2022
  • 227 Time View
ইউকে বাংলাদেশ ক্যাটালিষ্ট অব কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রীজের (ইউকে বিসিসিআই) বার্ষিক সাধারন সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে।

সোহেল আহমদ চৌধুরী, বার্মিংহাম প্রতিনিধি : ইউকে বাংলাদেশ ক্যাটালিষ্ট অব কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রীজের (ইউকে বিসিসিআই) বার্ষিক সাধারন সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। ইউকে বিসিসিআই’র বিদায়ী প্রেসিডেন্ট নাজমুল ইসলাম নুরের সভাপতিত্বে ও ব্যারিষ্টার আনোয়ার বাবুল মিয়া’র সঞ্চালনায় পূর্ব লন্ডনের মন্টিফিউরি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় ইউকে বিসিসিআই’র ফাউন্ডার প্রেসিডেন্ট বজলুর রশিদ এমবিই, রিজিওনাল প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমান জয়নাল, লন্ডন রিজিওনালের পক্ষে জামাল আহমেদ, হারুন মিয়া, এ কিউ খালেক জামাল, ফারজানা হোসেন নীলাসহ আরও অনেকে বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠানে ডক্টর এম. জি. মৌলা মিয়াকে নতুন প্রেসিডেন্ট হিসেবে নিযুক্ত করা হয়েছে।

ডক্টর এম. জি. মৌলা মিয়াকে ইউকে বাংলাদেশ ক্যাটালিষ্ট অব কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রীজের (ইউকে বিসিসিআই) নতুন প্রেসিডেন্ট হিসেবে নিযুক্ত করা হয়েছে

করোনা মহামারীর কারণে বিগত বছরগুলোতে সাধারন সভা আয়োজন করা সম্ভব হয়নি। তাই ২০২২ সালের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে একসাথে ২০১৮, ২০১৯, ২০২০ ও ২০২১ সালের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সাধারন সভায় বিগত ৪ বছরের হিসাব ও সাংগঠনিক রিপোর্ট পেশ করার পর ডক্টর এম. জি. মৌলা মিয়াকে প্রেসিডেন্ট, মোহম্মদ জামাল উদ্দিন মকদ্দুসকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, পাবেল কাদের চৌধুরীকে ভাইস প্রেসিডেন্ট, কামরু আলীকে ফাইন্যান্স ডিরেক্টর, ব্যারিষ্টার আনোয়ার বাবুল মিয়াকে লিগ্যাল এফেয়ার্স ডিরেক্টর, সাইফুল আলমকে মেম্বারশীপ ডিরেক্টর ও রহিমা মিয়াকে ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স ডিরেক্টর নিযুক্ত করে ইউকে বিসিসিআই’র নতুন কমিটি ঘোষনা করা হয়। ইউকেবিসিসিআই’র ফাউন্ডার প্রেসিডেন্ট বজলুর রশিদ এমবিই’র সার্বিক তত্ত্বাবধানে নির্বাচন কমিশনার হিসাবে সুষ্ঠু নির্বাচন পরিচালনা করেন মিস রহিমা মিয়া।

নবনিযুক্ত প্রেসিডেন্ট ডক্টর এম. জি. মৌলা মিয়া তার বক্তব্যে ইউকে বিসিসিআইকে ঢেলে সাজানোর অঙ্গীকার ব্যক্ত করেন। তাঁকে ইউকে বিসিসিআই’র প্রেসিডেন্ট নিযুক্ত করায় ইউকে বিসিসিআই’র চেয়ারম্যান ডক্টর ইকবাল আহমদ ওবিইসহ সকল সম্মানিত ডিরেক্টরবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। নবনিযুক্ত প্রেসিডন্ট তাঁর বক্তব্যের শুরুতেই ইউকে বিসিসিআই’র দুইজন প্রয়াত ডিরেক্টর এম. এ. রউফ এবং এম. এ. গনি’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও উপস্থিত সবাইকে নিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করে তাঁদের স্মৃতির প্রতি শুদ্ধা নিবেদন করেন। ইউকে বিসিসিআই’র আগামী দিনের সকল কর্মকান্ডে সবার সরব উপস্থিতি ও সাহায্য সহযোগিতা এবং সকল সম্মানিত ডিরেক্টর ও সদস্যদের সুস্বাস্থ্য মঙ্গল কামনা করেন সভার সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ