1. bazmedialink7@gmail.com : Baz Alam : Baz Alam
  2. mdkaif01133@gmail.com : md :
  3. talhanrcc2014@gmail.com : Talha : MD TALHA
  4. deshbidesh2022@gmail.com : Tuhin Ahmed : Tuhin Ahmed
ভুক্তভোগির স্ট্যাটাস, থার্ড টার্মিনাল নয় আগে আচরণবিধি ঠিক করুন - DeshBideshNews
May 18, 2024, 6:26 am
 

ভুক্তভোগির স্ট্যাটাস, থার্ড টার্মিনাল নয় আগে আচরণবিধি ঠিক করুন

  • Update Time : Sunday, April 7, 2024
  • 60 Time View
ভুক্তভোগির স্ট্যাটাস, থার্ড টার্মিনাল নয় আগে আচরণবিধি ঠিক করুন

দেশ-বিদেশ নিউজ ডেস্ক : গত কয়েকমাস আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের আংশিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন টার্মিনালটি যাত্রীদের বিশ্বমানের সেবা দেবে বলে আশা করা হচ্ছে। তবে আগামী বছরের শেষ পর্যন্ত তাদের অপেক্ষা করতে হবে এই টার্মিনাল পুরোপুরি চালু হওয়ার জন্য। টার্মিনাল অপারেশনে ব্যবহৃত সরঞ্জামের প্রয়োজনীয় ক্যালিব্রেশন এবং প্রস্তুতির কারণে এই সময়ের প্রয়োজন হবে বলে জানিয়েছেন বেবিচক চেয়ারম্যান।

ভুক্তভোগির স্ট্যাটাস, থার্ড টার্মিনাল নয় আগে আচরণবিধি ঠিক করুন

তবে বিমানবন্দরে এক ভুক্তভোগি থার্ড টার্মিনাল নিয়ে প্রশ্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছেন, হযরত শাহজালাল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের ৩ নম্বর কেনো ৩০ নম্বর টার্মিনাল উদ্বোধন করেও কোন লাভ হবেনা। কেননা সবার আগে এয়ারপোর্টে কর্মরতদের আচরনবিধি শেখানো জরুরি। এয়ারপোর্টের প্রতিটা কর্মকর্তা এবং কর্মচারীদের ভদ্র আচরণ এবং সহযোগীতামূলক মনোভাব শিখতে হবে।

এয়ারপোর্টের প্রতিটা কর্মচারীদের মনে রাখতে হবে তারা জনগনের সেবক। তাদের বেতনের টাকা আসে দেশের জনগনের ট্যাক্সের টাকায়। তাই নিজেকে রাজা না ভেবে জনগনের সেবক ভাবতে হবে। বিমানবন্দর দিয়ে যারাই যাতায়াত করবে সবাইকেই একই চোখে দেখুন।

ভিআইপিরা কোটি টাকার ট্যাক্স ফাঁকি দিয়ে গ্রীন চ্যানেল দিয়ে বের হয়ে যাবে। আর গরিব জনগনকে হয়রানী করবেন। তাদের লাগেজ কেটে কম্বল চুরি করবেন। যতদিন না এই মনোভাব চেঞ্জ হবে, ততদিন থার্ড টার্মিনাল ক্যান? ১০০ তম টার্মিনাল উদ্বোধন করেও কোনো লাভ হবেনা।

শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ